October 23, 2024, 4:29 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার

গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানাধীন কোনাবাড়ী বাসস্ট্যান্ড এলাকা হতে ২১৬ বোতল ফেন্সিডিলসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১॥ মাদক পরিবহনে ব্যবহৃত ০৩ টি মোটর সাইকেল জব্দ।

নিজস্ব প্রতিনিধিঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সব সময়ই মাদক উদ্ধারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এই পর্যন্ত র‌্যাব বিপুল পরিমাণ দেশী/বিদেশী মাদক উদ্ধার করে জনমনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। “চলো যায় যুদ্ধে মাদকের বিরুদ্ধে” এই স্লোগানে উজ্জ¦ীবিত হয়ে র‌্যাব ফোর্সেস মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করেছে। র‌্যাব মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে নিয়মিত গোয়েন্দা নজরদারীর পাশাপাশি সফল অভিযান পরিচালনা করে আসছে। এ যাবৎ র‌্যাব-১ অসংখ্য সফল অভিযান পরিচালনার মাধ্যমে বিপুল পরিমান মাদক দ্রব্য উদ্ধার করেছে এবং মাদক কারবারীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখ র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রংপুর জেলা হতে ০৩ টি মোটরসাইকেল যোগে ফেন্সিডিল এর একটি বড় চালান নিয়ে গাজীপুর এর দিকে আসছে । প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি অদ্য ২৫ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ আনুমানিক রাত ০৩৩০ ঘটিকায় জিএমপি, গাজীপুর কোনাবাড়ী থানাধীন কোনাবাড়ী বাসস্ট্যান্ড একতা সুপার মার্কেট মামা ভাগিনা হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে টাঙ্গাইল-ঢাকা মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে মাদক ব্যবসায়ী ১) মোঃ বুলু মিয়া (৩২), পিতা-মৃত ছলিম উদ্দিন, রংপুর, ২) মোঃ শরিফুল ইসলাম (৩৪), পিতা-আজাহার আলী, রংপুর ৩) মোঃ শাহাবুল ইসলাম কবীর (২৪), পিতা-মোঃ আনছার আলী, রংপুর এবং ৪) মোঃ বকুল মিয়া (২৮), পিতা-জহুর আলী, রংপুরদের’কে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীদের নিকট হতে *২১৬ বোতল ফেন্সিডিল, মাদক বহনের কাজে ব্যবহৃত ০৩ টি মোটর সাইকেল, ০৬ টি মোবাইল ফোন ও নগদ ৭,৭৫০/- টাকা* জব্দ করা হয়।

ধৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন সীমান্ত এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল পরিবহন করে গাজীপুরসহ রাজধানীর বিভিন্ন এলাকায় ক্রয় বিক্রয় করে আসছে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন